সৌদি আরব থেকে ৮৭,০০০ এর বেশি ভারতীয় প্রত্যাবাসন করেছেন। দেখুন বিস্তারিত | প্রবাস নিউজ - Probas News

 


সৌদি আরব থেকে ৮৭,০০০ এরও বেশি ভারতীয় প্রত্যাবাসিত এবং এখন  বিষয় নি য়ে সংবাদ পড়ার জন্য আপনাকে ধন্যবাদ,, 

বিস্তারিত পড়ুন  

 জেদ্দা - ইয়াসমিন এল তোহমি - রিয়াদ: সৌদি ন্যাশনাল হাউজিং কোং (এনএইচসি) বৃহস্পতিবার রিয়াদের আল-জাওয়ান শহরতলিতে মার্সিয়া আবাসিক প্রকল্পের দ্বিতীয় জেদ এবং জেদ্দার আল-হামদানিয়ায় খায়লা প্রকল্পের জন্য আটটি চুক্তি স্বাক্ষর করেছে।  ।



 আবাসনমন্ত্রী মজিদ আল-হোগাইল, যিনি পৌরসভা ও পল্লী বিষয়ক ভারপ্রাপ্ত মন্ত্রীও রয়েছেন, রিয়াদে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন।



 আবাসন মন্ত্রণালয়ের সাকানি প্রোগ্রামের উপকারভোগীদের আবাসন ইউনিট সরবরাহ করতে বেসরকারী রিয়েল এস্টেট বিকাশকারীদের অংশীদারিতে দুটি প্রকল্প বাস্তবায়ন করা হচ্ছে।



 মার্সিয়া প্রকল্পটি রিয়াদের উত্তরে ৫ মিলিয়ন বর্গমিটার দখল করে এবং এটি আল-জওয়ান প্রকল্পের অংশ, যার জন্য এনএইচসি প্রধান বিকাশকারী।  নতুন পর্বে ভিলা, অ্যাপার্টমেন্ট এবং টাউনহাউসগুলি সহ ৯,০৫২ আবাসিক ইউনিট সরবরাহ করবে।  মোট, মার্সিয়া প্রকল্পটিতে ১৪,০০০ আবাসিক ইউনিট থাকবে।



 খায়লা প্রকল্পটি গভর্নরটির উত্তরের অংশে ১.৫ মিলিয়ন বর্গমিটারেরও বেশি এলাকা জুড়ে এবং ৩৪০০ আবাসিক ইউনিট নিয়ে গঠিত হবে।



 এই দুটি আবাসিক প্রকল্পের মধ্যে রয়েছে মসজিদ, শিক্ষা ও স্বাস্থ্যসেবা, বাণিজ্যিক ও বিনোদন কেন্দ্র এবং পার্কগুলি "সৌদি পরিবারের চাহিদা পূরণে এমন একটি মানের জীবনযাপনের ব্যবস্থা করা," এক বিবৃতিতে আরও ব্যাখ্যা করা হয়েছে: "আবাসিক  ইউনিটগুলিতে আবাসন সমর্থনের দাবিদারদের জন্য তাদের যুক্তিসঙ্গত মূল্য ছাড়াও বিভিন্ন স্বাদের সাথে খাপ খায় এমন বিভিন্ন এবং আধুনিক ডিজাইন রয়েছে। "




 এনএইচসির প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আল-বাটি বিজ্ঞপ্তিতে বলেছেন যে এই পদক্ষেপটি "একীভূত আবাসন পরিবেশ সরবরাহ এবং রিয়েল এস্টেট ডেভেলপমেন্ট সেক্টর বিকাশ, উদ্দীপনা, এবং তৈরির আকর্ষণ বাড়ানোর জন্য প্রতিষ্ঠার পর থেকে গৃহীত" সক্রিয় নেতৃত্বের ভূমিকা "প্রতিফলিত করে  ইন্টিগ্রেটেড এবং আধুনিক আবাসন প্রকল্পগুলি যা বিভিন্ন শহর জুড়ে এবং সম্প্রদায়কে পরিবেশন করে। "



 তিনি আরও যোগ করেছেন: “আমরা, এনএইচসিতে সর্বদা আরও আবাসন প্রকল্পগুলি বিকাশ করতে আগ্রহী যেগুলি বিভিন্ন ইউনিটকে স্বতন্ত্র ডিজাইন এবং আধুনিক মডেল সরবরাহ করার মধ্যে সীমাবদ্ধ নয়, তবে আকাঙ্ক্ষাগুলি পূরণে এবং অর্জনের জন্য সুযোগসুবিধাগুলি এবং পরিষেবার ক্ষেত্রে একীভূত পরিবেশ সরবরাহ করে  রিয়েল এস্টেট-উন্নয়ন খাতে সর্বোচ্চ মানের মান।  এটি সৌদি ভিশন ২০৩০ এর আবাসন ও মানসম্পন্ন জীবনযাত্রার লক্ষ্য অর্জনে অবদান রাখে। "




 এই খবরের বিবরণ ছিল এই দিনটির জন্য সৌদি আরব থেকে ৮৭,০০০ এর বেশি ভারতীয় প্রত্যাবাসন করেছেন।  আমরা আশা করি যে আমরা আপনাকে সম্পূর্ণ বিবরণ এবং তথ্য দিয়ে সাফল্য পেয়েছি।  আমাদের সমস্ত নিউজ অনুসরণ করতে, আপনাকে নতুন নতুন যা সরবরাহ করার জন্য আপনি সতর্কতা সিস্টেমে বা আমাদের বিভিন্ন সিস্টেমে সাবস্ক্রাইব করতে পারেন।




 এটিও লক্ষণীয় যে আসল সংবাদ প্রকাশিত হয়েছে এবং এটি আরব নিউজে পাওয়া গেছে এবং আলখালিজ টুডে সম্পাদকীয় দল এটি নিশ্চিত করেছে এবং এটি সংশোধিত হয়েছে, এবং এটি হতে পারে পুরোপুরি স্থানান্তরিত বা উদ্ধৃত হয়েছে এবং আপনি পড়তে পারেন এবং  এর মূল উত্স থেকে এই সংবাদ অনুসরণ করুন।

Post a Comment (0)
Previous Post Next Post