সৌদি প্রবেশ করতে পারবে বাংলাদেশীরা সহ ২৫ দেশের নাগরিক। বিস্তারিত পড়ুন


সৌদি এয়ারলাইনস তাদের ফ্লাইটের মাধ্যমে সৌদি আরবতে যাত্রী যাত্রীদের জন্য ০৭ টি শর্ত নির্ধারণ করেছে এবং ফিরে আসা সমস্ত যাত্রীদের সৌদি আরবে স্বাস্থ্য মন্ত্রনালয়ের জারি করা স্বাস্থ্য সতর্কতা এবং শর্ত মেনে চলার আহ্বান জানিয়েছে।

সবাইকে অনুরোধ করবো নিচের এই শর্তগুলো ভালোভাবে পড়ার জন্য।


 - ১. শর্তে সমস্ত যাত্রী অবশ্যই স্বাস্থ্য অস্বীকার ফর্ম পূরণ করতে হবে এবং স্বাক্ষর করতে হবে তারপরে বিমানবন্দরে পৌঁছানোর পরে এটি স্বাস্থ্য নিয়ন্ত্রণ কেন্দ্রে হস্তান্তর করতে হবে।


- ২. সমস্ত আগত যাত্রীদের অবশ্যই বাড়িতে days দিনের স্বতঃসংশ্লিষ্টতা সহ্য করতে হবে (স্বাচ্ছবিরতা সময়কালের শেষে নেতিবাচক পিসিআর বিশিষ্ট স্বাস্থ্য চর্চাকারীদের জন্য 3 দিন)।  কোয়ারেন্টাইন সময়কালে বাড়িতে থাকতে হবে এবং চিকিত্সা যত্ন ব্যতীত ছেড়ে যাবেন না।

 - ৩. সমস্ত যাত্রীকে অবশ্যই দুটি তাত্ত্বিক অ্যাপ্লিকেশন 'তাত্মান' এবং 'তাওয়াক্কাল্না' ডাউনলোড এবং নিবন্ধন করতে হবে ..

- ৪. আগত যাত্রীদের তাত্মান অ্যাপ্লিকেশনটিতে পৌঁছানোর আট ঘন্টার মধ্যে অবশ্যই হোম অবস্থান নির্ধারণ করতে হবে।  অন্যথায় এটি ব্যবস্থা নেওয়ার জন্য দায়িত্বশীল কর্তৃপক্ষকে অবহিত করা হবে।


- ৫. যাত্রীদের অবশ্যই করোনার ভাইরাসের লক্ষণগুলি পর্যবেক্ষণ করতে হবে এবং কোনও লক্ষণ দেখা দিলে তাৎক্ষণিকভাবে 7৩7 নম্বরে কল করতে হবে বা প্রয়োজনে প্রাথমিক স্বাস্থ্যসেবা কেন্দ্রে বা জরুরি অবস্থাতে যেতে হবে।

- ৬. Every; প্রতিদিন তাদের অবশ্যই তাত্মান আবেদনের মূল্যায়ন করতে হবে, স্বাস্থ্য অস্বীকৃতি ফর্ম অনুসারে বাড়িতে স্ব-স্বচ্ছন্নতার সময় অবশ্যই সাবধানতা অবলম্বন করতে হবে ..

- ৭. More; আরও সীমাবদ্ধতা এবং ছাড়গুলি দেখার জন্য, এয়ারলাইনসের ওয়েবসাইটটি দেখুন।

------------২৫ টি দেশ হলো-----------
 
- ০১_নাইজেরিয়া
- ০২_বাংলাদেশ
- ০৩_বাহরাইন
- ০৪_লেবানন
- ০৫_চীন
- ০৬_মিশর
- ০৭_তিউনিসিয়া
- ০৮_মরক্কো
- ০৯_কুয়েত
- ১০_কেনিয়া
- ১১_ইন্দোনেশিয়া
- ১২_ফ্রান্স
- ১৩-জার্মানি
- ১৪_দক্ষিন আফ্রিকা
- ১৫_অ্যস্ট্যেলিয়া
- ১৬_তুরস্ক
- ১৭_গ্রীস
- ১৮_ওমান
- ১৯_ফিলিফাইন
- ২০-মালয়েশিয়া
- ২১_ইতালী
- ২২_সুদান
- ২৩_ইথুপিয়া
- ২৪_ইংল্যান্ড
- ২৫_সংযুক্ত আরব আমিরাত


 - সূত্রমতে, সৌদি আরব ২৯ শে সেপ্টেম্বর ২৩:৫৯ অবধি আন্তর্জাতিক উড়ানের উপর নিষেধাজ্ঞা বাড়িয়েছে, তবে, নিষেধাজ্ঞাটি আরও বাড়ানো হবে কি না তা এখনও পরিষ্কার নয়।

নিউজটি ভালোবাসার জন্য সবাইকে অনুরোধ করা গেল যদি কোন ভুল ত্রুটি হয় তাহলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন আর উপরের নিউজটি পড়ে ভালোভাবে বুঝার জন্য অনুরোধ করা গেল।
যদি নিউজটি আপনার কাছে ভালো লাগে তাহলে ফেসবুকে শেয়ার করে অন্যজন কে দেখার সুযোগ করে দিন আর সব সময় আমাদের সাইট ভিজিট করুন নতুন নতুন নিউজ পেতে।
আমরা সবসময় প্রবাসীদের নিউজ দিয়ে থাকি যোগ দিন আমাদের ফেসবুক গ্রুপে আর সবার আগে নিউজ পেতে আপনার মোবাইলে তাহলে যোগ দিন আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে ধন্যবাদ সবাইকে।





2 Comments

  1. Super tipsnewsbd

    https://www.tipsnewsbd.com/2020/08/free-ftp-server-list-icc-ftp-server.html?m=1

    ReplyDelete
  2. বাংলাদেশ আছে এটা অনেক খুশির খবর ।

    ReplyDelete
Post a Comment
Previous Post Next Post