ফিলিস্তিনিদের' বিষয়ে সৌদি আরবের অবস্থান পরিবর্তিত হবে না। বিস্তারিত



আসসালামু আলাইকুম সবাই কেমন আছেন আশা করি সবাই ভাল আছেন সবাইকে স্বাগতম জানিয়ে শুরু করতেছি সৌদি আরব বৃত্তি  আরও একটি নতুন নিউজ। নিউজটি সম্পুর্ণ পড়ে  বিস্তারিত ধারণা অনুরোধ করা গেল নিউজটি পড়াতে আসার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ চলুন শুরু করি আজকের নিউজ নিয়ে বিস্তারিত। 

-জেদ্দা: ফিলিস্তিনিদের বিষয়ে সৌদি আরবের অবস্থান পরিবর্তিত হবে না,
-যুক্তরাজ্য সংযুক্ত আরব আমিরাত এবং অন্যান্য দেশের মধ্যে সমস্ত ফ্লাইটকে সৌদি আকাশসীমা দিয়ে যাতায়াতের অনুমতি দেওয়ার পরে, পররাষ্ট্রমন্ত্রী বুধবার বলেছেন।

 পরিবর্তিত বিমানের নীতিটি সংযুক্ত আরব আমিরাতের জেনারেল সিভিল এভিয়েশন কর্তৃপক্ষের নাগরিক বিমান পরিবহনের জন্য সৌদি জেনারেল অথরিটির কাছে একটি অনুরোধ অনুসরণ করে।

 "ফিলিস্তিনিদের পক্ষে রাজ্যের দৃ firm় অবস্থান এবং ফিলিস্তিনের জনগণ সংযুক্ত আরব আমিরাত থেকে এবং সৌদি আকাশসীমাতে যেতে বিমানের অনুমতি দিয়ে পরিবর্তন করবে না," প্রিন্স ফয়সাল বিন ফারহান বলেছেন।  "আরব পিস ইনিশিয়েটিভ অনুসারে ন্যায়বিচার ও স্থায়ী শান্তি অর্জনের সমস্ত প্রচেষ্টাকে কিংডম প্রশংসা করে।"

 সৌদি রাজনৈতিক বিশ্লেষক ড। হামদান আল শেহরি আরব নিউজকে বলেছেন, দু'টি বিষয়কে কীভাবে আলাদা করা যায় কিংডম জানত।  "হ্যাঁ, আমরা ফ্লাইটগুলিকে অনুমতি দিয়েছিলাম, তবে এর অর্থ এই নয় যে আমরা আমাদের আসল কারণগুলি ছেড়ে দেব।"

 “প্রতিষ্ঠিত পদের অধিকারীদের ভাষা হ'ল নমনীয়তা, যার অর্থ এই নয় যে অধিকার মওকুফ বা ন্যায়বিচার এবং ন্যায্য উদ্যোগ গ্রহণ করা উচিত।  এই ক্ষেত্রে আমাদের অবস্থান ক্রিস্টাল স্পষ্ট এবং পরিবর্তন হবে না। "
 সংযুক্ত আরব আমিরাত এবং ইস্রায়েল গত মাসে একটি চুক্তিতে সম্পর্ককে স্বাভাবিক করেছিল।

 ইস্রায়েলি -আমেরিকার একটি যৌথ প্রতিনিধি দল সোমবার তেল আবিব থেকে আবুধাবি ভ্রমণ করে মঙ্গলবার ফিরেছিল।

 আপনারা যারা  নিউজটি দেখলেন সবাই কে অনুরোধ করবো নিউজটি শেয়ার করে সবাইকে দেখার সুযোগ করে দিন।

সব সময় প্রবাসী দের সকল নিউজ পেতে আমাদের সাইট ভিজিট করুন, আমরা সব সময় প্রবাস নিউজ দিয়ে থাকি। সবার আগে আপনার মোবাইলে পেতে আমাদেট Whats App গুরুপে যোগ দিন।

সবাই ভালো থাকুন সুস্থ থাকুন অন্য দের কেও সুস্থ রাখুন ধন্যবাদ।

নিউজটিতে যদি কোন ভুল তুটি থাকে তাহলে ক্ষমার দিশ-টিতে দেখবেন। 
ধন্যবাদ সবাই কে।
Post a Comment (0)
Previous Post Next Post