আকামা রেনু নতুন করে ঘোষণা জাওয়াজাত বিস্তারিত | প্রবাস নিউজ - ProbasNews

 




আসসালামুয়ালাইকুম Probasnews  সাইড এর পক্ষ থেকে আপনাদেরমকে স্বাগতম।

 আকামা রেনু কারা বেপারে  নতুন করে ঘোষণা দিয়েছে সৌদি জাওয়াজাত সেই বিষয় নিয়ে বিস্তারিত বিস্তারিত জানতে পুরো নিউজ দি ভালো পড়ুন এবং  দেখার অনুরোধ রইলো।


 সৌদি প্রবাসী দের আকামা রিনিউ করার ব্যাপারে সৌদি জাওয়াজাত নতুন করে একটি ঘোষণা দিয়েছেন সেখানে বলা হয়েছে সৌদি আরব প্রবাসী শ্রমিকরা তাদের আকামা ছয় মাস মেয়াদ থাকা অবস্থায় পুনরায় আকামা রিনিউ করতে পারবে যা আগে ছিলো তিন (০৩) মাস বা ৯০ দিনের বেশি  থাকলে রিনিউ করা যেত না।


সে সাথে সৌদি জাওয়ায়েত এর পক্ষ থেকে আরো বলা হয়েছে গৃহকর্মী দের  ক্ষেত্রে   আকামার মেয়াদ ১৪ মাস থাকলেও নবায়ন করা যাবে।


 এই বিষয়ে নিয়ে  সৌদি জাওয়াজাত এর টুইটার অ্যাকাউন্টে এক প্রবাসী ভাইয়ে প্রশ্ন করেছিলো যে 


[আমার আকামার মেয়াদ সাডে ছয় মাস আছে আমি নয় (০৯)  মাসের জন্য এক্সিট ফ্রি এন্টি ভিসা সৌদি আরব তেগ করতে চাই এখন কি আমি আমার আর আকামা রিনিউ করতে পারব]

 সৌদি জাওয়াজাত টুইটারে এই প্রশ্নের উত্তরে জানিয়েছেন আকামা ছয় মাস মেয়াদ থাকবে পুনরায় নবায়ন করা যাবে যদি হেলথ ইন্সুরেন্স এর মেয়াদ ঠিক থাকে।


 মোটকথা সৌদি জাওয়াজাত এর তথ্য মতে এখন থেকে ছয় মাস মেয়াদ থাকা অবস্থায়  আকামা বিনিয়োগ / রিনিউ  করা যাবে।


 খবরটি আপনারা দেখছেন তারা সকলেই শেয়ার করে অন্যদেরকেও জানার সুযোগ করে দিন আর আপনি আমাদের সাইডে নতুন হয়ে থাকলে প্রতিদিন সৌদি আরবের সকল গুরুত্বপূর্ণ খবর জানতে এখনই বুকমার্ক  করে  রাখুন যাতে করে সৌদির পরবর্তী কোন খবর নিস না করেন ধন্যবাদ সকল কে।


মোহা মারি করোনা ভাইরাস কোভিড়-১৯ এ সময়ে সবাই কে সতর্ক থাকতে বলা হয়েছে, যদিও সৌদি থেকে করোনা ভাইরাস এর হার দিন দিন কমে যাচ্চে,,, 


তার পেরও প্রবাসী রা সবাই ভালো থাকুন সুস্থ থাকুন অন্য দের কেও সুস্থ রাখুন।              

সবাই ভালো থাকুন সুস্থ থাকুন অন্য দের কেও সুস্থ রাখুন ধন্যবাদ সবাই কে

Post a Comment (0)
Previous Post Next Post