বিমানের সৌদি যাবার টিকেট পাবেন কারা এবং কিভাবে। বিস্তারিত



আসসালামু আলাইকুম সবাই কেমন আছেন আশা করি সবাই ভাল আছেন। আপনারা হয়তো সবাই জানেন আগের সকল ফ্লাইট গুলো থাকার জন্য বর্তমানে ফ্লাইটচালু হবার পর থেকে আগের ফ্লাইট গুলো নিয়ে ঝামেলা হচ্চে।


বন্দ হওয়া ফ্লাইট গুলোর নতুন শিডিউল সবাই ভালে করে দেখে নিন।        

সৌদি আরব গামি সম্মানিত যাএীদের যাদের নিকট বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ১৮, ১৯ এবং ২০ মার্চ এর ঢাকা-জেদ্দার অথবা, চট্টগ্রাম-জেদ্দা, সিলেট-যোদ্দা টিকেট রয়েছে সে সকল যাত্রী গণ কে আগামি ৩০ সেপ্টেম্বরের বিমানের ফ্লাইট পরিচালনা করবে।

এ ছাড়া রিয়াদ গামি যে সকল যাএীর নিকট সম্মানিত যাত্রী যাএীর নিকট ১৮ এবং ১৯ এর মার্চের টিকেট রয়েছে তাদের জন্য ২৯ সেপ্টেম্বর বিমানে ঢাকা-রিয়াদ ফ্লাইট পরিচালনা করবে।

এখানে বিশেষ ভাবে উল্লেখ্য যে সৌদি আরবের সর্ত অনুযায়ী সম্মানিত যাত্রী গনকে নমুনা করোনা ভাইরাস কোভিড়-১৯ এর পরীক্ষার নমুনা সংগ্রহের ৪৮ ঘণ্টার মধ্যে সৌদি আরবের প্রবেশ করতে হয়।

সে কারনে স্বাস্থ্য মন্ত্রণালয় ঢাকার মহাখালী ডিএনসিসি সেন্টার থেকে কেবল মাত্র ২৪ ঘন্টার মধ্যে রিপোর্ট প্রদানের ব্যবস্থা করেছেন।

এ এক'ই কারণে জন্য সিলেট এবং চিটাগাং চট্টগ্রাম থেকে কোন যাএী সৌদি আরব যেতে পারবেন না সকলকে ঢাকা থেকে যেতে হবে।

ঢাকার ডিএনসিসি সেন্টারে মেডিকেল সম্পন্ন করে তারা প্রত্যেকেই ঢাকা থেকে যেতে হবে এই অসুবিধার জন্য আমরা আন্তরিকভাবে দুঃখিত। 

সৌদিতে আবারো ফ্লাইটের অনুমতি পেলো বিমান

যাদের কাছে অন্য যেসব দিনের টিকিট রয়েছে অর্থাৎ এই দুটি আমি ডেট বললাম তার বাহিরে যাদের কাছে টিকেট রয়েছে তদের কেও আমরা পরবর্তীতে এর জন্য আমরা আমাদের নতুন ফ্লাইটের নির্ধারণ কোরে দিবো আমরা সময় মত সেটিও আপনাদের কে জানিয়ে দিবো।

আমি সম্মানিত যাত্রী গন কে অনুরোধ করবো ১৮, ১৯ এবং ২০ মার্চ এর টিকেট যাদের কাছে জেদ্দার টিকেট আছে তারাই কেবল মাত্র এখন থেকে বিমানে কাউন্টারের তাদের আসেন বরাদ্দের জন্য যাবেন এবং যাদের কাছে ১৮ এবং ১৯ তারিখ মার্চের রিয়াদ এর টিকিট আছে তারাই বিমান কাউন্টারের টিকিট কনফার্ম করার জন্য যাবেন।

এবং কনপ্রমেস্ন এর আগে প্রভুত্ব লিংক আছে সেই লিঙ্কে তাদের ভিসা এপ্রুভালটি যাচাই করে নিতে হবে।

অন্য যারা আছেন তাদের বলবো কেউ অজথায় সেখানে বিড় না করার জন্য অনুরোধ করছি এই বিষয়ে আপনাদের সকলের সহযোগিতা কামনা করছি।


যে সকল প্রবাসী ভায়েরা নিউজটি দেখলেন সবাই কে অনুরোধ করবো নিউজটি শেয়ার করার জন্য। 

নিউজটি অতি গুরুত্বপূর্ণ তাই সকলকে অনুরোধ করলাম। 

প্রবাসীদের নতুন নতুন নিউজ দেখার জন্য সব সময় আমাদের ProbasNews.Com ভিজিট করুন।           

আপনাদের অসংখ্য ধন্যবাদ 


Post a Comment (0)
Previous Post Next Post