সৌদি প্রবাসীদের আকামা এবং ছুটির মেয়াদ বাড়ানো নিয়ে খুবই জরুরি খবর। বিস্তারিত

 


আসসালা মুয়ালাইকুম ProbasNews.Com এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম আজকের খবরের আলোচনায় রয়েছে।

সৌদি প্রবাসীরা কেউ মিস করবেন না

সৌদি প্রবাসীদের আকামা ও ছুটির মেয়াদ বাড়ানো নিয়ে খুবই জরুরি খবর নিউজটি দেখে বিস্তারিত জানার জন্য অনুরোধ রইল।

যাদের ভিশার মেয়াদ শেষ বার শেষ হতে চলেছে তারা বিপাকে পড়েছেন সৌদি আরবের দেওয়া শর্তের কারণে, এই অবস্থায় টিকেট, ফ্লাইট, করোনা টেস্ট এবং ভিসার মেয়াদ বৃদ্ধি নিয়ে চরম ভোগান্তিতে পড়েছেন সৌদি সকল প্রবাসীরা।

এমন পরিস্থিতিতে অটোমেটিক বাবে ভিসার মেয়াদ বৃদ্ধির এবং টিকেটের দাবিতে বিক্ষোভ করছেন সৌদি প্রবাসীরা।

তবে অটোমেটিকেলি বারছেনা সৌদি প্রবাসীদের ভিসার মেয়াদ, নতুন নিয়মে আবেদন করতে হবে বলে জানিয়েছেন পররাষ্ট্র মন্ত্রণালয়ে পররাষ্ট্র মন্ত্রণালয়ের পক্ষ থেকে আরে জানানো হয়েছে সবাই সৌদি আরব যেতে পারবে আকামার মেয়াদ বাড়াতে পারবে ভিসার মেয়াদ যদি না বারে তাহলে তাদেরকে নতুন ভিসা করে সৌদি আরব যেতে হবে।

এ সময় আরও বলা হয়েছে প্রবাসীদের সমস্যা সমাধানের সরকার কাজ করছেন দেশের সরকার। তাই আমাদের পরামর্শ হলো সৌদি আরবের সাথে ফ্লাইট বন্ধ থাকায় যারা দুশ্চিন্তায় আছেন আপনাদের যাদের আগাম আবার ছুটির মেয়াদ শেষ হয়ে গেছে বা মেয়াদ শেষ হয়ে যাওয়ার পথে আর এই নিয়ে যারা চিন্তায় আছেন আপনাদের আগামী পূর্বের মত অটোমেটিকেলি ভিশার মেয়াদ বারবে সেই অপেক্ষায় না থেকে আপনি আপনার কফিল স্পন্সর কোম্পানিকে বলে আকামার মেয়াদ এবং সেই সাথে ইচ্ছেমতো ছুটির মেয়াদ বাড়িয়ে নিতে পারবেন।

দুই দেশের সরকারের সমঝোতা এবং ফ্লাইট স্বাভাবিক হলে সৌদি আরবের খুব সহজেই ফিরতে পারবেন।

উল্লেখ্য যে বর্তমানে ছুটিতে থাকা ব্যক্তিদের আকামা নবায়ন এবং ছুটির মেয়াদ বাড়ানো সম্ভব তাই সৌদি আরবের যে সকল প্রবাসীদের ছুটিতে আছেন আপনারা অধৈর্য না হয়ে আপনার কফিল কোম্পানি কিংবা স্পন্সর সাথে যোগাযোগ করুন।


খবরটি সৌদি প্রবাসীদের জন্য গুরুত্বপূর্ণ তাই আপনারা দেখছেন তারা সকলে শেয়ার করে অন্যদেরকেও জানার সুযোগ করে দিন।

সৌদি আরবের সকল খবরাখবর পেতে আমাদের সাইট এ চোখ রাখুন যেকোনো সময়ে আমরা যেকোন আপডেট পাওয়া মাত্র আমাদের সাইটে শেয়ার করে থাকি এই সব সময় নতুন নতুন খবর পেতে আমাদের সাইট ভিজিট করুন।

সবশেষে একটা কথা বলব সবাই ভাল থাকুন সুস্থ থাকুন নিজেদের খেয়াল রাখুন সবাই নামাজ পড়ুন আল্লাহকে ডাকুন চিন্তামুক্ত থাকুন আল্লাহ নিশ্চয়ই আপনাদের জন্য আপনারা কিছু রেখেছেন।

Post a Comment (0)
Previous Post Next Post