সৌদি প্রবাসীদের জন্য বড় দু-সংবাদ – ৩০ সেপ্টেম্বর সবার ভিসার মেয়াদ শেষ! বিস্তারিত

 


আসসালা মুয়ালাইকুম ProbasNews.Com  এর পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাচ্ছি  স্বাগতম। খবরটির বিস্তারিত জন্য আমাদের সাইটে আসার জন্য আপনাকে ধন্যবাদ।     


আজকের এবারের খবরের আলোচনায় রয়েছে সৌদি প্রবাসীদের জন্য বড় দুঃসংবাদ আজি বাতিল হচ্ছে হাজার হাজার সৌদি প্রবাসীদের ভিসা সেই বিষয় নিয়ে বিস্তারিত।


নিউজটি থেকে বিস্তারিত জেনে নেবার অনুরোধ রইল।


সৌদি আরবের দেওয়ার শর্তের কারণে যাদের ভিসার মেয়াদ শেষ বা শেষ হতে চলেছে তারা বিপাকে পড়েছেন হাজার সৌদি প্রবাসী বাংলাদেশীদের ভিসার মেয়াদ শেষ হচ্ছে আজ বুধবার ৩০ সেপ্টেম্বর।


যার ফলশ্রুতিতে হতাশা গ্রস্ত হয়ে পড়েছেন প্রবাসীরা এই পরিস্থিতিতে অটোমেটিকলি ভিসার মেয়াদ বৃদ্ধি এবং টিকিটের দাবিতে আজ ও বিক্ষোভ করছেন সৌদি প্রবাসীরা।


প্রবাসীদের দাবি অবিলম্বে সৌদি আরবে যাওয়া টিকেট এবং স্বয়ংক্রিয় ভাবে ভিসার মেয়াদ বাড়ানো হোক এবং পৌঁছে দেওয়া বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এর ফ্লাইট সংখ্যা বৃদ্ধি এবং বাংলাদেশ ও সৌদি সরকারের পদক্ষেপ ছান  এ সকল প্রবাসীরা।



আরো দেখুন....

সৌদি প্রবাসীদের আকামা এবং ছুটির মেয়াদ বাড়ানো নিয়ে খুবই জরুরি খবর

কারোর ভিসার মেয়াদ না বাড়লে নতুন করে যেতে হবে: পররাষ্ট্রমন্ত্রী

আজও প্রত্যাশা অনুযায়ী সৌদি প্রবাসীদের টিকেট দিচ্চে না


সৌদি প্রবাসীরা জানিয়েছেন তাদের অনেকেরই ভিসার মেয়াদ আজ ৩০ সেপ্টেম্বর শেষ হয়ে যাচ্ছে কিন্তু ভিসার মেয়াদ বৃদ্ধি বা টিকিট কনফার্ম করার জন্য এখনও টোকেনি পাননি এদিকে পররাষ্ট্র মন্ত্রণালয় থেকে ২৪ দিন ও আকামার মেয়াদ বৃদ্ধির কথা বলা হয়েছিলো।


এজন্য প্রবাসীরা সৌদি দূতাবাসে গেলে সেখান থেকে বলা হচ্ছে ৩১টি এজেন্সিকে   নির্ধারণ করা হয়েছে সেখানে যাওয়ার জন্য কিন্তু এজেন্সিগুলো গেলে তারা জানাচ্ছেন এই সংক্রান্ত কোনো নির্দেশনা এখন পর্যন্ত সৌদি দূতাবাস তাদেরকে দেয়নি সে জন্য তারা অনিশ্চয়তার মধ্যে রয়েছেন।


এদিকে পররাষ্ট্র মন্ত্রণালয় জানিয়েছে প্রবাসীদের ভিসার মেয়াদ স্বয়ংক্রিয় ভাবে বাড়ানো হবে না এবং সৌদি সরকারের নিয়মিত নেই তাদের ভিসার মেয়াদ শেষ হবে তারা সৌদি সরকারের নিয়মে আবেদন করতে হবে ফলে বিপাকে পড়েছেন ছুটিতে থাকা হাজার হাজার সৌদি প্রবাসীরা।


খবরটি আপনারা যারা  দেখছেন তারা সকলেই শেয়ার করে অন্যদেরকেও জানার সুযোগ করে দিন৷ প্রবাসীদের সকল নিউজ সবার আগে পেতে  আমাদের সাইট ভিজিট করুন সব সময় আমরা প্রবাসীদের নিউজ দিয়ে থাকি। 


সৌদি প্রবাসীদের প্রতিটা খবর আমার আমাদের সাইটে সবার আগে শেয়ার করি, সৌদি প্রবাসীদের সকল খবোরা খবর পেতে আমাদের সাইটে চোখ রাখুন। 

ধন্যবাদ সবাইকে        


Post a Comment (0)
Previous Post Next Post