আজ সকালের ব্রেকিং নিউজ, সৌদিতে রোগীর সংখ্যা বেড়ে হয়েছে ৩,৩৭,৭১১ ।সৌদি নিউজ

 


আসসালামুয়ালাইকুম প্রবাস নিউজ ডটকমের পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাচ্ছি স্বাগতম আজকের খবরের আলোচনায় রয়েছে সৌদি আরব থেকে পাওয়া আজকের সকালের ব্রেকিং নিউজ সৌদি আরবে করোনা আক্রান্ত বেড়ে দাঁড়িয়েছে ৩,৩৭,৭১১ জন সে খবর নিয়ে বিস্তারিত, সকলকে অনুরোধ করবো পুরো নিউজটি দেখে বিস্তারিত জানার জন্য।

আজ সকালের ব্রেকিং নিউজ, সৌদিতে রোগীর সংখ্যা বেড়ে হয়েছে ৩,৩৭,৭১১ ।সৌদির করোনার সর্বশেষ খবর।

সৌদি আরবের স্বাস্থ্যমন্ত্রীর বেত্বীন অনুযায়ী সৌদি আরবে এখন প্রতিদিনই আগে থেকে করণ আক্রান্ত রোগীর কমতেছে, সৌদি আরব স্বাস্থ্য মন্ত্রণালয় থেকে এক বিবৃতিতে জানানো হয়েছে গত 24 ঘন্টায় সৌদি আরবে 468 জন এর শরিলে Covid-19 করোনা ভাইরাস পাওয়া গিয়েছে।

এই নিয়ে সৌদি আরবে বর্তমানে পড়না আক্রান্ত রোগীর সংখ্যা গিয়ে দাঁড়ালো 3,37,711 জনে, সৌদি আরব স্বরাষ্ট্র মন্ত্রণালয় থেকে আলোচনা হয়েছে যে গত 24 ঘন্টায় সৌদি আরবের হাসপাতালগুলো থেকে 596 জন করোনা আক্রান্ত রোগী সুস্থ হয়ে বাড়িতে ফিরে গিয়েছেন।

এ নিয়ে সৌদি আরবে বর্তমান এখন পর্যন্ত 3,23,208 করোনা ভাইরাস থেকে সুস্থতা অর্জন করেছেন।

এবং সৌদি আরবে গত 24 ঘন্টার ব্রেফিংয়ে বলা হয়েছে দেশটিতে Covid-19 করোনায় আক্রান্ত হয়ে মারা গিয়েছে 24 জন

এখন পর্যন্ত সৌদি আরবে করনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গিয়েছেন 4,947 জন করোনা আক্রান্ত হওয়ার রুগী, বর্তমানে সৌদি আরব দেশটিতে করণা আক্রান্ত হবার ঝুঁকি রয়েছে 9,556 জন

এদের মধ্যে 913 জন এর অবস্থা খুবই আশঙ্কাজনক তাদেরকে বিভিন্ন হাসপাতালে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে. এবং এর বাইরে থাকা যে সমস্ত যোগীরা রয়েছেন তাদেরকে স্বাভাবিক ভাবে হাসপাতাল গুলোতে চিকিৎসায় দিতেছেন।

চলুন এবার জেনেয়া যাক যে সম্যস্ত সহর / এলাকা গুলোতে বেশী সংখ্যক করোনা আক্রাত হয়েছে সে এলাকা গুলোর নাম এবং রোগীর সংখ্যা,,,,

মদীনাতে রয়েছে ৭১ জন,
মক্কাতে রয়েছে ৫৩ জন,
ইয়ানবুতে রয়েছে ৩১ জন,
হুপুপে রয়েছে ২৯ জন,
রিয়াদে রয়েছে ২৫ জন,
খামুসমুসরাতে রয়েছে ১৭ জন,
আল মুবারাজে রয়েছে ১৫ জন,
দাম্মামে রয়েছে ১৫ জন,
জাজানে রয়েছে ১৫ জন
হাইলে রয়েছে ১২ জন,
আলজুবায়েরে রয়েছে ১০ জন,
এবং নাজরানে রয়েছে ১০ জন সহ মোট আক্রাত হলো 468 জন।


এই ছিল সৌদি আরবে গত 24 ঘন্টা করণা আক্রান্ত সকল খুঁটিনাটি গুরুত্বপূর্ন নিউজ কি।।

সবাইকে অনুরোধ করবো যারা যারা নিউজটি দেখতেছেন সবাই সবার ফেসবুকে আজকের করোনা ভাইরাস এর আপডেট এর বিস্তারিত শেয়ার করে অন্য সকল ভাইদের কে দেখার সুযোগ করে দেওয়ার জন্য।

প্রবাসীদের যে কোন নিউজ সবার আগে আমাদের সাইটে পেতে আমাদের সাইট ProbasNews.Com সব সময় ভিজিট করুন আমরা সব সময় প্রবাসীদের নিয়ে News দিতে চেষ্টা করি এবং যে News গুলো দিয়ে থাকি সবগুলো নিউজ News সত্যতা যাচাই করে আমরা আমাদের সাইটে পাবলিস্ট করি।




Post a Comment (0)
Previous Post Next Post