সৌদি প্রবাসীদের ভিসার মেয়াদ ৩০ অক্টোবর পর্যন্ত বাড়ালো সৌদি সরকার! বিস্তারিত দেখুন

 


আসসালামু আলাইকুম সকল প্রবাসী ভাইদের কে স্বাগতম জানিয়ে শুরু করছি আজকের নতুন নিউজ আজকের খবরের আলোচনায় রয়েছে সৌদি আরব সরকার আজ বুধবার 07-10-2020 এক বিবৃতিতে জানানো হয়েছে প্রবাসীদের ভিসা মেয়াদ 30 অক্টোবর পর্যন্ত বাড়িয়েছে সৌদি সরকার।

সম্পূর্ণ নিউজটি বিস্তারিত পরে নিউজটি বিস্তারিত জন্য আমার অনুরোধ রইলো।

সৌদি সরকারের বাংলাদেশী প্রবাসীদের ভিসার মেয়াদ বাড়িয়ে দিয়েছে 30 শে অক্টোবর পর্যন্ত।

আজ ৭ অক্টোবর সন্ধ্যা 6 টা নাগাদ এক বিবৃতিতে এ তথ্য জানিয়েছেন বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রী।

গত বৃহস্পতিবার ১ই অক্টোবর বাংলাদেশ সরকার থেকে প্রবাসী কল্যান মন্ত্রনালয় এবং বাংলাদেশ পররাষ্ট্র মন্ত্রণালয়ের বাবদ লিখিত নোটিশ করা হয়েছে যে বাংলাদেশী প্রবাসী ভাইদের ভিসার মেয়াদ বাড়ানোর জন্য তাদের সাথে যোগাযোগ করার জন্য। এবং সেই সময় অনেক প্রবাসীদের অভিযোগ করে আসছিল এটি সুযোগে নিয়ে অনেক মালিক প্রবাসীদের সাথে ভিসা বাড়ানো কথা বলে সুযোগ নিচ্ছে এবং টাকা-পয়সা হাতিয়ে নিচ্ছে কেউ কেউ দাবি করেছে তাদের কাছে আড়াই থেকে তিন লক্ষ টাকা ও ছেয়েছে ভিসার মেয়াদ বাড়ানোর জন্য।

প্রবাসীরা লাগাতার 13 দিন রোদ / বৃষ্টি কিছুই অপেক্ষা না করে নিজেদের টিকেটে দাবিতে রাজপথে আন্দোলন করে আসছিল বর্তমানে চলমান রয়েছে অনেক প্রবাসীরা খেতেও পারতেছে না একই জায়গায় দাঁড়িয়ে রয়েছে শুধুমাত্র টোকেনের জন্য, আন্দোলন কৃত সকল প্রবাসীদের একটাই দাবি করে আসছিল যাদের আকামার মেয়াদ খুবই দ্রুত শেষ হয়ে যাবে তাদেরকে যেন আগে ভিসা এবং আকামা জন্য টিকেট বুকিং দেওয়া হয়।

এর বাইরে যে সকল প্রবাসী ভাইদের ভিসা এবং আকামার মেয়াদ শেষ হয়ে গিয়েছে তারা যেনো সৌদি আর'বে ফিরতে পারবেন কিনা সেটি এখনও নিশ্চিত না তারপরেও একের পর এক সকল প্রবাসী দিন পার করতে সৌদি কারওয়ান বাজার অবস্থিত প্রবাসী কল্যান এর সামনে, তবে এই সকল প্রবাসী ভাইদের সৌদি জবার নির্ভর করতেছে তাদের কপিল এর উপর যদি তাদের কপিল চায় তাহলে তারা আবার সৌদি আরবে যেতে পারবে না হলে তারা যেতে পারবেনা। সকল প্রবাসীদের দাবি করতেছে সরকারের উপর সরকার যেন তাদের বিষয়ে কোন কিছু করেন এবং এই বিষয়ে সৌদি সরকারের সাথে কথাবার্তা বলে তাদের সমস্যার সমাধান করেন।

আগামীকাল বৃহস্পতিবার 8 অক্টোবর সৌদি এয়ারলাইন্স টিকেটের জন্য 200 টোকেন দিবেন এবং সেটা ওপেন দিয়ে সবাই টিকেট কিনতে পারবেন, এবং নতুন করে টোকেন দেওয়ার ব্যাপারে তারা খুবই অতি দ্রুত দিকনির্দেশনা শেয়ার করবেন।

যে সমস্ত প্রবাসী ভাইয়েরা আমাদের নিউজটি দেখেছেন আপনাদের সকলকে অনুরোধ করব নিউজটি শেয়ার করে অন্য সকল প্রবাসী ভাইরা দূর থেকে দেখার সুযোগ করে দিন যাতে করে সবাই নিউজটি দেখতে পারে ধন্যবাদ সবাইকে ভাল থাকুন সুস্থ থাকুন ProbasNews.Com এর সাথে থাকুন।

Post a Comment (0)
Previous Post Next Post